ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

সরকার পরিবর্তন হলেও মানুষের কিছুই হয়নি: মুফতি ফয়জুল করীম

সরকার পরিবর্তন হলেও মানুষের কিছুই হয়নি: মুফতি ফয়জুল করীম

আপলোড সময় : ০১-১০-২০২৪ ০১:০৩:০৬ পূর্বাহ্ন
আপডেট সময় : ০১-১০-২০২৪ ০১:০৩:০৬ পূর্বাহ্ন
সরকার পরিবর্তন হলেও মানুষের কিছুই হয়নি: মুফতি ফয়জুল করীম ​ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বারবার নেতা ও সরকার পরিবর্তন হলেও মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন ঘটেনি। চোর-দুর্নীতিবাজ, ডাকাত দিয়ে দুর্নীতিমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠন করা সম্ভব নয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বারবার নেতা ও সরকার পরিবর্তন হলেও মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন ঘটেনি। চোর-দুর্নীতিবাজ, ডাকাত দিয়ে দুর্নীতিমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠন করা সম্ভব নয়।

তিনি বলেন, যার ভেতর ইনসাফ নেই, যে দুর্নীতিবাজ, লুটেরা, ধর্ষক, জালিম সেই ব্যক্তি কীভাবে ইনসাফভিত্তিক সমাজ উপহার দেবে? কাজেই জালিম ও চোর-ডাকাতদের হাত থেকে ইসলামপন্থিদের নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে দেশে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

সোমবার ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরদী শাখার আয়োজনে মনোহরদী বাসস্ট্যান্ডে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মনোহরদী উপজেলা সভাপতি আব্দুল মোতালিবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন নরসিংদী জেলা সভাপতি আশরাফ হোসেন ভূঁইয়া, সম্পাদক মুসা বিন কাসিম, উলামা মাশায়েখ আইম্মা পরিষদের শরীয়াহবিষয়ক সম্পাদক মুফতি লুৎফুর রহমান ফরায়েজী প্রমুখ। সমাবেশে বিশেষ বক্তা ছিলেন মাওলানা সাইফুল্লাহ প্রধান।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ